শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:১৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
প্রধান বিচারপতির বাসায় যেতে ‘বাধা’র অভিযোগ আইনজীবীদের

প্রধান বিচারপতির বাসায় যেতে ‘বাধা’র অভিযোগ আইনজীবীদের

dynamic-sidebar

অসুস্থ প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার সঙ্গে সাক্ষাৎ করতে তার বাসায় যাওয়ার সময় বাধা পেয়েছেন বলে জানিয়েছেন সুপ্রিম কোর্ট বারের বিএনপি সমর্থক আইনজীবীরা।
শুক্রবার (০৬ অক্টোবর) বিকেলে সুপ্রিম কোর্ট থেকে প্রধান বিচারপতির হেয়ার রোড়ের বাসায় যাওয়ার সময় মৎস্য ভবন মোড়েই তাদের বাধা দেওয়া হয়।
এ বিষয়ে সুপ্রিম কোর্ট বারের সম্পাদক ও বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেন, সুপ্রিম কোর্ট থেকে প্রধান বিচারপতির খোঁজ নিতে তার বাসায় যাওয়ার পথে মৎস্য ভবন মোড়ে পুলিশ গাড়ি আটকে দেয়। পুলিশের বাধা পেয়ে আমরা আবার সুপ্রিম কোর্টে ফিরে যাই। গাড়ি বহরে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীনসহ বিএনপিপন্থি আইনজীবীরা ছিলেন।

খোকন আরো জানান, এসব বিষয় নিয়ে শনিবার (০৭ অক্টোবর) সকাল ১১টায় সুপ্রিম কোর্ট বারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।
তবে, তার কিছুক্ষণ আগে আইনজীবী সমিতির সহ সভাপতি উম্মে কুলসুম রেখা সহ কয়েকজন সদস্য প্রধান বিচারপতির বাসভবনের সামনে যান। তবে ভেতরে যেতে পারেনি বলে জানা গেছে।
এর আগে সকালে প্রধান বিচারপতির সঙ্গে তার সঙ্গে সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রীর পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা গওহর রিজভী
বেলা ১১টার দিকে তার বাসায় গিয়ে প্রায় ঘণ্টা খানেক অবস্থানের পর তিনি সেখান থেকে বের হন।

এর আগে সকালে প্রধান বিচারপতির সঙ্গে সাক্ষাৎ করতে তার বাসায় যান সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল সৈয়দ আমিনুল ইসলাম। পরে আলাদা করে হাইকোর্ট বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রারও সাক্ষাৎ করেন।

এছাড়া বৃহস্পতিবার (০৫ অক্টোবর) প্রধান বিচারপতির বাসভবনে গিয়ে তার সঙ্গে সাক্ষাৎ করে এসেছিলেন আইনমন্ত্রী আনিসুল হক।
গত ২ অক্টোবর সুপ্রিম কোর্ট খোলার আগের দিন ‘অসুস্থতার’ কথা বলে এক মাসের ছুটিতে যান প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা।
ওইদিন রাতেই আপিল বিভাগের প্রবীণতম বিচারক বিচারপতি মো. আবদুল ওয়াহ্হাব মিঞাকে প্রধান বিচারপতির দায়িত্ব দেন রাষ্ট্রপতি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net